টেকনাফে ইয়াবা, স্বর্ণের বার ও নগদ টাকাসহ মাদক কারবারি আটক

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল •

কক্সবাজার র‍্যাব-১৫ সদস্যরা টেকনাফ উপকুলীয় ইউনিয়ন সাবরাং’ এ মাদক বিরোধী একটি অভিযান পরিচালনা করে ইয়াবা, স্বর্ণের বার ও মাদক বিক্রির নগদ টাকাসহ নুরুল আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।

এই অভিযানটির সত্যতা নিশ্চিত করে ৯ জুন (বুধবার) সকাল ১১টায় কক্সবাজার র‌্যাব-১৫’র কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযানের বিস্তারিত বিষয় নিয়ে অধিনায়ক ইউং কমান্ডার আজিম আহমেদ জানান, ৮জুন দিনগত রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের মাধ্যমে তথ্য পেয়ে র‌্যাব-১৫(সিপিসি-১) টেকনাফ ক্যাম্পে কর্মরত র‍্যাবের একটি দল টেকনাফ উপজেলার অন্তর্গত সাবরাং ইউপির দক্ষিণ ডেইল পাড়ায় মঞ্জুর আহমদ নামে এক ব্যাক্তির দোকানের সামনে থেকে সাবরাং দক্ষিণ ডেইল পাড়া এলাকার মৃত নজির আহমদ’র পুত্র নুরুল আলম (৪৫) কে আটক করতে সক্ষম হয়। এসময় তার হাতে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ৩২ হাজার ইয়াবা, ৪টি স্বর্ণের বার এবং মাদক বিক্রির নগদ সাড়ে ৪ লক্ষ টাকা উদ্ধার করে র‍্যাবের অভিযানিক দল।

তিনি আরো জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাশাপাশি উদ্ধারকৃত মাদকের চালানের সাথে জড়িত আটক আসামীর সহযোগীদেরকেও উক্ত মামলায় পলাতক আসামী করা হবে এবং তাদেরকে আইনের আওতায় নিয়ে আসার জন্য র‍্যাবের মাদক বিরোধী চলমান অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।